July 24, 2018 A- A A+

বাকেরগঞ্জে পুলিশ পরিবারের জমি দখল করে নির্মাণ হচ্ছে এমপি’র নামে কলেজ

নিজস্ব প্রতিবেদক ॥
বাকেরগঞ্জ উপজেলার ৬নং ওয়ার্ডে নির্মাণ হতে যাচ্ছে বরিশাল-৬ আসনের সংসদ সদস্যের নামে ‘রত্না আমিন মহিলা কলেজ’ ভবন। সম্প্রতি এই কলেজের ভবনের কাজের শুরু করা হয়েছে। তবে এই ভবন নির্মাণ করতে গিয়ে এক পুলিশ পরিবারের জমি জোর পূর্বক দখলে নেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ক্ষমতার দাপট আর পোশা সন্ত্রাসীদের ভয় দেখিয়ে ইতিমধ্যেই তাদের জমির মধ্যে কাজ শুরু করে দিয়েছে বলে অভিযোগ তোলেন অবসর প্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল মজিদ আকন।
তিনি বরিশাল বাণী’কে জানান, জেএল-৪৬ ভরপাশা মৌজার খতিয়ান নং ৪০৩৭, দাগ নং ১৫৫৭, ১৫৫৮, ১৫৫৯, ১৫৬০ এ অবস্থিত বাড়ির একাংশ জোর পূর্বক দখলে নিয়ে রত্না আমিন মহিলা কলেজের ভবন নির্মাণ করা হচ্ছে। একাধিক বার প্রতিবাদ করে কোন ফলাফল পাওয়া যায়নি। উল্টো আরো বিভিন্ন সন্ত্রাসীদেও দিয়ে হুমকি ধামকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। তিনি বরিশাল বাণী’কে আরো জানান, এমপির পালিত সন্ত্রাসী জয়নাল মেম্বারের ছেলে জসিম ওরফে খাটো জসিম সহ একদল সন্ত্রাসী প্রতিনিয়ত ভয়ভীতি দেখাচ্ছে।
এসব বিষয়ে রত্না আমিন মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবীর বরিশাল বাণী’কে বলেন, এই কলেজটি এমপি মহোদয়ের নামে এবং তিনি নিজেই এর দেখভাল করেন। ২/৩ দিন আগে মজিদ পুলিশ অভিযোগ নিয়ে এসেছিল । এমপি মহোদয় বাকেরগঞ্জে আসলে সে ই এটা সমাধান করবেন। বর্তমানে কন্ট্রাক্টরকে বলে কাজ বন্ধ রেখেছি।
এদিকে ভুক্তভোগী অসহায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আঃ মজিদ এ বিষয়ে তার ন্যায্য জমি তাকে বুঝিয়ে দেওয়ার জন্য সরকারের উপর মহলের হস্তক্ষেপ কামনা করেছেন।

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail