May 14, 2018 A- A A+

অনন্য নজির স্থাপন করলেন “ফ্রেস মাইন্ড”

নিজস্ব প্রতিবেদকঃ

মা দিবসে বৃদ্ধাাশ্রমে থাকা মা ও দৃষ্টি প্রতিবন্ধি শিশুদের নিয়ে একটি মনোমুগ্ধকর দিন কাটানোর মধ্য দিয়ে অনন্য নজির স্থাপন করলেন জনপ্রিয় সামাজিক সংগঠন ফ্রেশ মাইন্ড গ্রুপ।

জনপ্রিয় সামাজিক সংগঠন ফ্রেশ মাইন্ড গ্রুপের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী, মা দিবস পালন এবং দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের নিয়ে জমকালো আয়োজনের মধ্যদিয়ে চমৎকার কাটল দিনটি। নগরীর প্লানেট পার্কে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, বরিশাল উইমেন চেম্বারের সভাপতি বিলকিস আহমেদ লিলি, রয়েল সিটি হাপাতালের ব্যবস্থাাপনা পরিচালক কাজি আফরোজা, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মামুন অর রশিদ সম্পাদক বরিশাল বানী

প্রতিষ্ঠাতা এডমিন মোঃ মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সিনিয়র এডমিন রফিকুল ইসলাম লাবলু, মোঃ রিন্টু, সাকুর আহমেদ, ১ম প্রতিষ্ঠা বার্ষিকী , মা দিবস পালন এবং দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের নিয়ে জমকালো আয়োজনের মধ্যদিয়ে চমৎকার কাটল দিনটি। নগরীর প্লানেট পার্কে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, বরিশাল উইমেন চেম্বারের সভাপতি বিলকিস আহমেদ লিলি, রয়েল সিটি হাপাতালের ব্যবস্থাাপনা পরিচালক কাজি আফরোজা।

অনুষ্ঠানে একশ দৃষ্টি প্রতিবন্ধী শিশু ও বৃদ্ধা আশ্রমের ছয় জন মায়েদের মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়। ছয় জন বৃদ্ধা মাকে শাড়ী প্রদান করা হয়।

উল্লেখ্য, ফেইসবুক গ্রুপ থেকে এদের পথচলা শুরু হলেও গত একবছর যাবৎ বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে ইতিমধ্যে তারা ব্যাপক সুনাম অর্জন করেছেন।

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail