May 7, 2018 A- A A+

এত ধনী সোনমের ‘স্বামী’!

বলিউড সুপারস্টার অনীল কাপুরের একমাত্র কন্যা অভিনেত্রী ও ফ্যাশন ডিজাইনার সোনম কাপুর। সোমবার দিন গড়িয়ে রাত পোহালেই যিনি বউ হতে চলেছেন দিল্লির ধনাঢ্য ব্যবসায়ী আনন্দ আহুজার। আনন্দ সোনমের দীর্ঘদিনের প্রেমিক। ৮ মে দীর্ঘদিনের সেই প্রেমিকের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনীল-কন্যা।

বিয়েকে সামনে রেখে কাপুর পরিবারে এই মুহূর্তে হইচই রব। বাড়ি সেজে উঠেছে রংবেরংয়ের আলোয়। তবে কাপুর পরিবারের খ্যাতি থাকলেও, কোনো অংশে কম যায় না বরপক্ষও। ভারতীয় বিভিন্ন মিডিয়ার প্রতিবেদন বলছে, সোনমের হবু স্বামী ব্যবসায়ী তথা উদ্যোগপতি আনন্দ আহুজার সম্পত্তির পরিমাণ ৩০০০ কোটি টাকারও বেশি।

শুধু তাই নয়, দক্ষিণ দিল্লিতে তার একটি বিলাসবহুল বাংলো রয়েছে। ৩১৭০ বর্গফুটের এই বাংলোর দাম ১৭৩ কোটি টাকা। ২০১৫ সালে আনন্দের দাদু এই বাংলোটি কিনেছিলেন।  দক্ষিণ দিল্লির সব থেকে বিলাসবহুল এলাকায় আনন্দের এই বাংলো। বিয়ের পরে এই বিলাসবহুল বাড়িতেই পা রাখবেন সোনম কাপুর।

এছাড়া লন্ডনেও বাড়ি রয়েছে ব্যবসায়ী আনন্দ আহুজার। শোনা যাচ্ছে, বিয়ের পর দিল্লির ওই বিলাসবহুল বাংলোয় কিছুদিন থাকার পরে আনন্দের লন্ডনের বাড়িতেই নাকি পাকাপাকি ভাবে সংসার পাতার ছক কষে রেখেছেন সোনম কাপুর। তবে আপাতত তিনি অপেক্ষায় দিন গড়িয়ে রাত পেরোনোর।

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail